ইসি আলমগীর

নির্বাচনে সেনাবাহিনী কাজ করবে স্ট্রাইকিং ফোর্স হিসেবে

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিনিধি

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই। তারা শুধু আমাদের কাছে জানতে চান সুষ্ঠু নির্বাচনের জন্য কী কী কাজ করছি।

তিনি বলেন, নির্বাচনে সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তা, প্রিজাইডিং কর্মকর্তারা যখন যেখানে প্রয়োজন হবে তারা মুভমেন্ট করবেন।

গতকাল দুপুরে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব বলেন নির্বাচন কমিশনার আলমগীর।

ভোটারদের উদ্দেশ্যে নির্বাচন কমিশনার বলেন, ‘অত্যন্ত শান্তি ও সুশৃঙ্খলভাবে এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ভোট হবে। আপনারা পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। নিরাপদে আসতে পারবেন, ভোট দিয়ে আবার নিরাপদে বাড়িতে যেতে পারবেন। বাড়িতে গিয়েও নিরাপদ থাকতে পারবেন। এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহবুব আলম, জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, পুলিশ সুপার কাজী শফিকুল আলমসহ বিজিবি ও র‌্যাবসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।