ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজশাহীতে সিইসি

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হবে ভোটারও কেন্দ্রে আসবে

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হবে ভোটারও কেন্দ্রে আসবে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রতিদ্বন্দিতা হবে এবং ভোটারাও কেন্দ্রে আসবে। এই বিশ্বাস ও প্রত্যয় আমাদের আছে। নির্বাচনে প্রার্থীদের সাথে আমাদের মতবিনিময় হয়েছে। তারা অন্তরিক তবে কিছু কিছু সমস্যার কথা আমাদের বলেছে। আমরা শুনেছি, সেই সমস্যগুলো কীভাবে নিরসন করা যায়, তার সাজেশন আমরা দিয়েছি। কোথাও যদি আচরণ বিধিমালা লঙ্ঘন হয়ে থাকে, কোনো রকম সংহিসতা হয়ে থাকে, তাৎক্ষণিক যেন আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা গ্রহণ করে- সেই মর্মে নিদের্শনা দেওয়া হয়েছে। গতকাল সকালে রাজশাহী সার্কিট হাউসে রাজশাহীর ছয়টি সংসদীয় আসনে অংশ নেওয়া ৩৯ জন প্রার্থীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল এ কথা বলেন।

সিইসি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে প্রার্থীদের বার্তা দেওয়া হচ্ছে। পাশাপাশি প্রার্থীদের পারস্পরিক সম্পর্ক বজায় রেখে আচরণবিধি মেনে চলে অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সহযোগিতা চাওয়া হয়েছে। কেউ আচারণবিধি ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় নির্বাচন কমিশনার রাসেদা সুলতানা, নির্বাচন কমিশন সচিব জাহাঙ্গীর আলম, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন। সার্কিট হাউজের মতবিনিময় শেষে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে প্রশাসনের সঙ্গে বৈঠকে যোগ দেন তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত