ফেনীতে ইসি আনিসুর

ভালো ভোট করতে হবে বিশ্ব আমাদের দিকে তাকিয়ে আছে

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনীতে নির্বাচন কমিশনার আনিসুর রহমান বলেছেন, ‘আমাদের উপর দেশি-বিদেশি কোনো চাপ নেই। আমরা সুষ্ঠু, সুন্দর একটা নির্বাচন করে দিব। ভোট আমরা ভালো বললে হবে না, বহির্বিশ্ব আমাদের দিকে তাকিয়ে আছে। ভালো ভোট না হলে দেশের ভবিষ্যৎ ভালো হবে না।’

গতকাল বুধবার সকাল সাড়ে ১১টা থেকে আড়াইটা পর্যন্ত তিনি ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের সাথে মতবিনিময় করেন। সভায় জেলার তিনটি সংসদীয় আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ২১ প্রার্থী অংশগ্রহণ করেন। মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের ব্রিফিং করেন।

এ সময় তিনি আরো বলেন, দেশের ইতিহাসে এবারই প্রথম সর্বোচ্চ সংখ্যক বিদেশি পর্যবেক্ষক আসছে। যারা ভিসা ছাড়া পর্যবেক্ষণে আসবে তারা আসলেই আমরা ভিসা দিয়ে দিব। দেশি অনেক পর্যবেক্ষক ও নির্বাচন পর্যবেক্ষণ করবে। এ সময় তিনি আরো বলেন, আমরা নিরপেক্ষভাবে কাজ করছি। আগামী এক সপ্তাহে অনেক কিছুই ঘটবে। অপেক্ষা করুন। এবারের ভোটে সর্বোচ্চ সংখ্যক বিদেশি পর্যবেক্ষক আসবে। কোনো সন্দেহ নেই ভোট নিরপেক্ষ হবে।

এ সময় ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ সুপার জাকির হাসান, জেলা নির্বাচন অফিসার রেজাউল করিমসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।