ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আজ গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজ গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

দ্বাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর দুই দিনের সফরে আজ গোপালগঞ্জে সফরে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ সকালে গোপালগঞ্জের উদ্দেশ্যে ঢাকা থেকে রওনা করার কথা রয়েছে তার।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, আজ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে টুঙ্গিপাড়া আওয়ামী লীগ কার্যালয় কর্মিসভায় বক্তব্য রাখবেন। এদিন সেখানে রাত্রিযাপন করবেন। পরদিন কোটালীপাড়ায় কর্মিসভায় বক্তব্য রাখবেন। রোববারই তিনি ঢাকায় ফিরবেন।

সবশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দুই দিনের সফরে নিজের নির্বাচনি এলাকা গোপালগঞ্জে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ৭ জানুয়ারির নির্বাচনে ২৯৮ আসনের মধ্যে ২২২টিতে জিতে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করে আওয়ামী লীগ।

গেল বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা শপথও নিয়েছে, যেখানে ২৫ জন মন্ত্রী ও ১১ জন প্রতিমন্ত্রী রয়েছেন। নতুন মন্ত্রীদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদ ও ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত