পাবনায় বাবা-মায়ের কবর জিয়ারত রাষ্ট্রপতির

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন নিজ জেলা পাবনা সফরের দ্বিতীয় দিন গতকাল সকালে আরিফপুর কবরস্থানে পরিবারের সদস্যদের নিয়ে তার বাবা-মা ও শ্বশুর-শ্বাশুড়ির কবর জিয়ারত করেন। এ সময় রাষ্ট্রপতির সহধর্মিণী ড. রেবেকা সুলতানা, ভাই শামীম আকতার টুনু, আবু সাইদ, পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি তিন দিনের সফরে নিজ জেলা পাবনায় যান গত মঙ্গলবার। রাষ্ট্রপতি হওয়ার পর পাবনায় এটি তার তৃতীয়বারের মতো সফর। গত সোমবার (১৫ জানুয়ারি) তাঁর আসার কথা ছিল। এদিন বৈরী আবহাওয়ার কারণে সোমবারের সফর বাতিল করা হয়। গত মঙ্গলবার তিনি রাতে ছোটবেলা থেকে বন্ধুদের সঙ্গে বেড়ে উঠা নিজের প্রিয় শহরে হেঁটে হেঁটে স্মৃতি বিজড়িত আড্ডা’র জায়গাগুলো ঘুরে দেখেন।

রাষ্ট্রপ্রধান সবার সঙ্গে কুশল বিনিময় করেন। নিজের বন্ধু ও এক সময়ের সহকর্মীদের সঙ্গে আড্ডাও দেন। গত মঙ্গলবার রাতে পাবনা প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে আনন্দ আড্ডায় বাংলাদেশের রাষ্ট্রপতি ও পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য মো. সাহাবুদ্দিন বিভিন্ন সময়ের স্মৃতিচারণ করেন।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদের সার্বিক ব্যবস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল মো. সালাহ উদ্দিন আহমেদ, প্রেস সচিব মো: জয়নাল আবেদীন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগ, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, পাবনা ডায়বেটিক সমিতির সভাপতি লায়ন বেবী ইসলাম প্রমুখ।