ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পুড়েছে ২ কোটি টাকার কাপড়

চট্টগ্রামে জহুর হকার্স মার্কেটে আগুন

চট্টগ্রামে জহুর হকার্স মার্কেটে আগুন

চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটের ৫টি দোকানে আগুনে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে। গতকাল সকাল সাড়ে ১১টায় প্রবেশমুখের হাজী নুর সোবহান ক্লথ স্টোর নামে একটি থান কাপড়ের গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়। জহুর হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিন জানান, ‘সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার সব দোকান বন্ধ ছিল। এর মধ্যে সকাল সাড়ে ১১টায় প্রবেশমুখের দিকের হাজী নুর সোবহান ক্লথ স্টোর নামে একটি থান কাপড়ের দোকানের দোতলার গুদামে আগুন লেগে যায়। পরে এ আগুন আরো ৪টি দোকানে ছড়িয়ে পড়ে।

তিনি বলেন, ‘গুদামে বেশ কিছু কাপড় ছিল। আগুনে প্রায় সবগুলো পুড়ে গেছে। দোকান মালিক মো. ওসমান জানিয়েছেন আগুনে তাদের প্রায় দেড় কোটি টাকার মতো কাপড় পুড়ে গেছে। অপর ৪টি দোকানের ৫০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে তারা আমাদের জানিয়েছেন।’

আমিন জানান, আগুন লাগার সাথে সাথে আমরা নন্দনকানন, আগ্রাবাদ ও চন্দনপুরা ফায়ার সার্ভিসকে ফোনে জানাই। এ তিন স্টেশনের ৬টি গাড়ি তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে আগুনের কারণ সম্পর্কে জানাতে পারেনি ফায়ার সার্ভিসের টিম। ফায়ার কর্মীরা বলেছেন, তদন্ত করে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে বলা যাবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত