ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষ

একই পরিবারের তিন জনসহ নিহত সাত

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ময়মনসিংহ ব্যুরো

ময়মনসিংহে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংর্ঘষে একই পরিবারের তিনজনসহ ঘটনা¯’লেই সাতজন নিহত হয়েছে।

গতকাল দুপুর সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আলালপুর নামক¯’ানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলো- ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের বাবলু (৫৫), স্ত্রী শীলা (৪০) ও ছেলে সাদমান (১০)।

তাৎক্ষণিকভাবে নিহত অন্য চারজনের পরিচয় জানা যায়নি। তবে অজ্ঞাতদের মধ্যে একজন সিএনজিচালক বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো: আনোয়ার হোসেন।

তিনি জানান, যাত্রীবাহী একটি সিএনজি ফুলপুর থেকে ময়মনসিংহ যা”িছল। এ সময় বিপরীত দিক থেকে আসা শেরপুরগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে সিএনজিচালকসহ সবাই ঘটনা¯’লেই মারা যায়। ঘটনার প্রত্যক্ষদর্শী ¯’ানীয় কৃষক মো: আব্দুল খালেক বলেন, সিএনজিটি ময়মনসিংহ যা”িছল। এ সময় তারাকান্দাগামী একটি মাহেন্দ্রকে যাত্রীবাহী সিএনজিটি পাশ কাটিয়ে ওভারটেক করে হঠাৎ দ্রুতগামী বাসের মুখোমুখি পড়ে যায়। এরপর বাসটি প্রায় ৩০ গজ সামনে গিয়ে ব্রেক করে। এতে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজির সবাই মারা যায়।

এদিকে শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের এই দুঘটনায় দুইপাশের অসংখ্য যান আটকা পড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এ সময় থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা¯’ল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সড়কের যানজট পরি¯ি’তি স্বাভাবিক করে।