ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ

গোপালগঞ্জে ড্রাইভার ও নারীসহ পাঁচজন নিহত

গোপালগঞ্জে ড্রাইভার ও নারীসহ পাঁচজন নিহত

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের ড্রাইভার ও নারীসহ পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন। মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম ঘটনা নিশ্চিত করেছেন।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ সময় মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দেড়ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর যানচলাচল স্বাভাবিক হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে ঢাকা গামী গ্লোবাল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও টেকেরহাট গামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের সম্মুখভাগ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার ও ৪ জন নারী ঘটনাস্থলেই নিহত ও ৩ জন আহত হয়। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। সে হলো ঢাকা পল্লবী এলাকার সালমা জামান (৩৫)। অন্য নিহতের বয়স ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম বলেন, দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন নিহত হন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত