ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা

ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে দুই পরীক্ষার্থী আটক

ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে দুই পরীক্ষার্থী আটক

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা কেন্দ্রে মোবাইল ও ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে পরীক্ষা দিতে এসে আটক হয়েছেন দুই পরীক্ষার্থী। গতকাল সকালে কক্সবাজার সিটি কলেজ কেন্দ্র থেকে আটক হন তারা। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে মোবাইল ও ইলেকট্রনিক্স ডিভাইস।

আটককৃতরা হলেন, কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল তেতৈয়া এলাকার নুরুল হকের ছেলে বশির আওহমেদ এবং চকরিয়া চিরিঙ্গা ৮ নং ওয়ার্ডের বাসিন্দা শামসুল আলমের ছেলে তোহিদুল ইসলাম।

জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই-এর দেয়া তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন কেন্দ্র সচিব কলেজ অধ্যক্ষ ক্যথিং অং।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, সকাল ১০টা থেকে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়। কক্সবাজার সিটি কলেজ কেন্দ্রে দুই পরীক্ষার্থী ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই-এর তথ্যের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট নওশের ইবনে হালিম অভিযান পরিচালনা করে পৃথক দুটি রুম থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় মোবাইল ও ইলেকট্রনিক্স ডিভাইস। পরে তাদের কক্সবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনজিও সেল) নওশের ইবনে হালিম বলেন, পরীক্ষা কেন্দ্রে ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে প্রবেশ করা সম্পূর্ণ নিষিদ্ধ। তারপরও দুই পরীক্ষার্থী ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেছে। গোয়েন্দাদের দেয়া সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। তবে ভ্রম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা না দিয়ে নিয়মিত মামলা করতে কেন্দ্র সচিবকে নির্দেশনা দেয়া হয়েছে। কক্সবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কাইছার হামিদ বলেন, আটক দুইজন আমাদের হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত