ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অবশেষে নিবন্ধন অধিদপ্তর পেল মহাপরিদর্শক

অবশেষে নিবন্ধন অধিদপ্তর পেল মহাপরিদর্শক

সরকারের রাজস্ব আয়ের যত খাত রয়েছে এর মধ্যে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের অধীন জমি রেজিস্ট্রি বিভাগ অন্যতম। সেই জমি রেজিস্ট্রি বিভাগের নিবন্ধন অধিদপ্তর প্রায় ১৬ মাস পর পেলে মহাপরিদর্শক। নতুন মহাপরিদর্শক হিসেবে নিয়োগ পেলেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মো. আল মামুন।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের এ সদস্যকে প্রেষণে নিয়োগ দিয়ে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে গত বৃহস্পতিবার এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়, সুপ্রিমকোর্টের সঙ্গে পরামর্শক্রমে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের এ সদস্যকে বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক পদে নিয়োগ/বদলি করা হলো।

এতে আরো বলা হয়, বর্ণিত বিচারককে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারকের কাছে আগামী ১৪ মে

বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে অবিলম্বে বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়। প্রসঙ্গত, নিবন্ধন অধিদপ্তরে মহাপরিদর্শক নিয়োগ নিয়ে দৈনিক আলোকিত বাংলাদেশ ধারাবাহিক কয়েকটি প্রতিবেদন প্রকাশ করে। সর্বশেষ গত রোববার ‘১৬ মাসেও মেলেনি রেজিস্ট্রি বিভাগে মহাপরিদর্শক’ শিরোনামে খবর প্রকাশ করে। এর কয়েক দিন পর নিবন্ধন অধিদপ্তর পেল মহাপরিদর্শক।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত