ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে

ক্যাভার্ডভ্যান চাপায় চালক ও হেলপার নিহত

ক্যাভার্ডভ্যান চাপায় চালক ও হেলপার নিহত

মুন্সীগঞ্জের শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে বিকল হওয়া ট্রাক মেরামতকালে ক্যাভার্ডভ্যান চাপায় ট্রাকচালক ও হেলপার নিহত হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ষোলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাসাড়া হাইওয়ে পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ট্রাক চালক সেলিম মিয়া(৫০) পিতা-আজাহার আলী ও হেলপার লিমন (২২), পিতা-অজ্ঞাত, উভয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কৈলা এলাকার বাসিন্দা।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ষোলঘর-সংলগ্ন ঢাকা থেকে মাওয়ামুখী মহাসড়কে রাত সাড়ে ১২টার দিকে ট্রাক (নং-ঢাকা মেট্রো-ট- ২০-৯৬৮০) হঠাৎ চাকা বিকলাঙ্গ হলে চালক সেলিম মিয়া ও হেলপার লিমন ট্রাক মেরামতকালে মাওয়াগামী একটি ক্যাভার্ডভ্যানের চালক বেপরোয়া ও দ্রুতগতি ক্যাভারভ্যান চালিয়ে ট্রাক চালক ও হেলপাড়কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়। সংবাদ পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস কর্মীরা এসে হেলপার লিমনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সিংহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে চালকের মরদেহ উদ্ধার করা হয়। এরপর ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় হেলপাড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎক তাকেও মৃত ঘোষণা করেন। ঘাতক ক্যাভারভ্যান ও দুর্ঘটনা কবলিক ট্রাক থানা হেফাজতে রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত