ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চার দিনের রাষ্ট্রীয় সফরে পাবনায় রাষ্ট্রপতি

চার দিনের রাষ্ট্রীয় সফরে পাবনায় রাষ্ট্রপতি

চার দিনের রাষ্ট্রীয় সফরে জন্মভূমি পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। গতকাল দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনার শহিদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছান রাষ্ট্রপতি। এ সময় পাবনার জেলা প্রশাসক মুহা.আসাদুজ্জামান, পুলিশ সুপার আকবর আলী মুনসীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে শুভেচ্ছা জানান। পরে পাবনা সার্কিট হাউসে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হয়।

পাবনার জেলা প্রশাসক মুহা.আসাদুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে বলেন, রাষ্ট্রপতি চতুর্থবারের মত নিজ জেলা পাবনায় এসেছেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। পাবনা সফরকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মহামান্য রাষ্ট্রপতির সফর সুষ্ঠুও শান্তিপূর্ণভাবে করতে প্রশাসন তৎপর রয়েছে। এদিকে ভূমিপুত্রকে বরণে গোটা পাবনা জেলা ব্যানার-ফেস্টুন, তোরণ ও আলোক সজ্জায় ছেয়ে গেছে। সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি অনুযায়ী আজ বেলা ১১টা ৩০ মিনিটে পাবনার সরকারি চাকরিজীবিদের সঙ্গে মতবিনিময় করবেন। আগামীকাল বেলা সাড়ে ১১টার দিকে পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করবেন এবং সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন।

১২ জুন দুপুর ১টা ৪০ মিনিটের দিকে পাবনা থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা দেবেন মহামান্য রাষ্ট্রপতি। এদিকে রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে জেলাজুড়ে চলছে আনন্দ উৎসব। অভিনন্দন জানিয়ে শহরজুড়ে তোরণ, ব্যানার-ফেস্টুন টাঙানো হয়েছে। এর আগের তিনটি সফরে তিনি পাবনার উন্নয়নমূলক বেশ কিছু কাজের ঘোষণা দিয়েছিলেন। সেগুলো বাস্তবায়নের পথে। চতুর্থবারের এ সফরেও বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের ঘোষণার আশা করছেন পাবনাবাসী।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত