ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনা বাকশাল টু কায়েম করেছিলেন

বললেন রিজভী
শেখ হাসিনা বাকশাল টু কায়েম করেছিলেন

শেখ হাসিনা বাকশাল টু কায়েম করেছিলেন বলে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, টেলিভিশনগুলো যারা একটু সরকারের বিরোধিতা করেছে সেই টেলিভিশনেই নিজেদের লোককে বসিয়েছেন। আগের মালিককে জেলের মধ্যে ঢুকিয়ে দিয়েছেন। এগুলোই তো আমরা দেখেছি। অর্থাৎ অভিনব পন্থায় বাকশাল টু শেখ হাসিনা কায়েম করেছিলেন। তার বাবা যেমন করেছিলেন একদম প্রকাশ্যে দানবীয় কায়দায় সব পত্রিকা বন্ধ করে দিয়ে ও সব রাজনৈতিক দল নিষিদ্ধ করে দিয়ে। শেখ হাসিনা ওইভাবে না করে একটু ঘুরিয়ে করেছিলেন। গতকাল সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিবেশী দেশ ভারতের সমালোচনা করে রিজভী বলেন, যে ব্যক্তি নিজের দেশের শিশু-কিশোরদের হত্যা করেছে। তাকে ভারত সমর্থন করেছে। তাহলে দেশের মানুষ কীভাবে ভাববে যে, আপনারা (ভারত) বাংলাদেশের বন্ধু।

ভারতের উদ্দেশ্যে রিজভী বলেন, আপনারা তো গণতান্ত্রিক রাষ্ট্র। শেখ হাসিনা তার নিজের দেশের গণতন্ত্রকামী শিশু-কিশোরদের হত্যা করেছে তারপরও আপনারা হাসিনাকে সমর্থন দিয়ে গেলেন। যে ব্যক্তি দেশ থেকে লাখ লাখ টাকা পাচার করেছে, রাষ্ট্রীয় সব প্রতিষ্ঠান ধ্বংস করেছে, এ ধরনের একজন ব্যক্তিকে আপনারা সমর্থন দিয়ে গেলেন।

রিজভী বলেন, পদ্মা সেতু, উড়াল সেতু ও ফ্লাইওভার দেখিয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করার রাষ্ট্রনীতি ছিল না রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং খালেদা জিয়ার। আজ এস আলম, এমপি-মন্ত্রী বড় বড় ঠিকাদার অধিকাংশই হলো দুর্বৃত্ত। প্রচার দলের সভাপতি মাহফুজ কবির মুক্তার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকবর হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরাফত আলী সপু, যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ডিইউজের সহ-সভাপতি রাশেদুল হক প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত