বিজিএমইএ নেতাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান মির্জা ফখরুলের

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল। গতকাল মঙ্গলবার বিকালে গুলশান বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। বৈঠকে বিজিএমইএ নেতারা বলেছেন, বর্তমান সরকারের সময়ে গার্মেন্টস শিল্পের মধ্যে কোনো একটি গোষ্ঠী এক ধরনের অস্থিরতা তৈরির চেষ্টা করছে। কিন্তু দলের সিদ্ধান্ত অনুযায়ী ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তাৎক্ষণিকভাবে স্থানীয় নেতারা এবং দলের সর্বস্তরের নেতাকর্মীরা আমাদের সহযোগিতা করেছেন। কোথাও কোথাও তারা পাহারা দিচ্ছেন।

বিএনপি মহাসচিব তাদের বক্তব্য শুনে স্বরাষ্ট্র সচিব-এর সঙ্গে কথা বলেন এবং বিজিএমইএ নেতাদেরকে বলেছেন, অর্থনৈতিক, রাজনৈতিক ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার জন্য এই সংকটময় সময়ে ঐক্যবদ্ধভাবে সমাধানে এগিয়ে আসতে হবে।

মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপি প্রতিনিধি দলের সঙ্গে ছিলেন- দলটির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু প্রমুখ।

বিজিএমইএ প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- আব্দুল্লাহ হিল রাকিব, রকিবুল আলম, শোভন ইসলাম, নুরুল ইসলাম, আবসার হোসেন, এস এম ফজুলুল হক, কাজী মুনির, মোস্তফা গোলাম কুদ্দুস, কফিল উদ্দিন, আবুল কালাম প্রমুখ।