ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘স্বাস্থ্য খাতকে ঢেলে সাজাতে হবে’

‘স্বাস্থ্য খাতকে ঢেলে সাজাতে হবে’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ উপদেষ্টা নুরজাহান বেগম বলেছেন- স্বাস্থ্য খাতায় অনেক সমস্যা রয়েছে। সমস্যাগুলো সমাধান করতে হলে আগে নিজেদের বুঝতে হবে। আর সকলের সহযোগিতা পেলে স্বাস্থ্য খাতকে ঢেলে সাজানো সম্ভব। সবাইকে সচেতন হতে হবে। হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। অল্প বয়সে মেয়েদের বাল্য বিয়ে দেয়া যাবে না। ?বিভিন্ন হাসপাতালে ডাক্তারের সংকট রয়েছে। এগুলো আস্তে আস্তে সমাধান করতে হবে।

গতকাল বুধবার শিবপুর উপজেলায় মুনসেফেরচর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনকালে এ তিনি কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন- সিভিল সার্জন ডা. সৈয়দ মো. আমিরুল হক, নরসিংদী পরিবার পরিকল্পনা উপ-পরিচালক নিয়াজুর রহমান, নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক মিজানুর রহমান, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. সজীব, নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু কাউছার সুমন, শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ মোসতানশির বিল্লাহ, শিবপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা চয়ন বালাসহ বিভিন্ন কর্মকর্তারা।

এর আগে স্বাস্থ্য উপদেষ্টা নরসিংদী শিলমানন্দীর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, সদর ও জেলা হাসপাতাল আকস্মিক পরিদর্শন করেন। এ সময় বিভিন্ন ডাক্তার ও রোগীদের খোঁজ-খবরসহ সমস্যার কথা শুনেন এবং সন্তুষ্ট প্রকাশ করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত