ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত সাত, আহত ২৪

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত সাত, আহত ২৪

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার শোলাকুড়া নামক স্থানে গত বৃহস্পতিবার রাত একটার দিকে বাস ও ট্রাকের মুখেমুখি সংঘর্ষে চারজন নিহত ও ২৩ জন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার ঘাগড়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে মিজানুর রহমান(৩৩) ও জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার মহিষ বায়ান গ্রামের মৃত আ. ওয়াজেদের ছেলে জিয়াউল (৩৫)।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ নান্নু খান স্থানীয়দের বরাতে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইল হয়ে ময়মনসিংহগামী ক্রাউন ডিলাক্সের একটি বাস টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের শোলাকুড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলে দুইজন নিহত এবং ২৫ যাত্রী আহত হন।

কালিহাতী ফায়ার সার্ভিস এবং এলেঙ্গা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালিয়ে আহত ২৫ জনকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পাঠায়। হাসপাতালে নেয়ার পথে আরো দুই জন মারা যান। আহত ২৩ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ নান্নু খান জানান, নিহতদের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিচয় পাওয়া সাপেক্ষে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

জামালপুর শহরতলীর টিওবয়েল পাড় এলাকায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের টিওবয়েলপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মেলান্দহ উপজেলার কাপাসিয়া গ্রামের মৃত জয়দর হোসেনের ছেলে ইজিবাইক চালক রোকন, শেখ সাদী গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে আব্দুল মালেক ও জামালপুর শহরের নয়াপাড়া এলাকার বাসিন্দা মাদ্রাসা শিক্ষক মোস্তাফিজুর রহমান।

পুলিশ জানায়- টিউবেলপাড় এলাকায় একটি ইজিবাইক কালিবাড়ি থেকে জামালপুর শহরের যাওয়ার সময় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই নিহত হয় ইজিবাইক চালক। আর গুরুতর আহত অবস্থায় তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হলে সেখানে দুইজনকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা।

আহত একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ।

জামালপুর সদর থানার ওসি ফয়সল মো. আতিক বলেন, এখন পর্যন্ত তিনজন নিহতের খবর পেয়েছি আমরা। একজনের লাশ উদ্ধার করা হয়েছে? ট্রাককে আটক করা যায়নি। ইজিবাইকটি থানায় আনা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত