ফেনী পৌরসভার সড়ক সংস্কার কাজের উদ্বোধন

প্রকাশ : ০২ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনী পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডে মরহুম আব্দুল কাদের ভূঁইয়া সড়ক, আহম্মদ আলী পাটোয়ারী বাড়ি সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। গত বুধবার বিকেলে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এ সময় পৌর মেয়র বলেন, দীর্ঘদিন সড়কগুলো সংস্কার না করায় মানুষ ও যান চলাচলে দুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই ফেনী পৌরসভার পক্ষ থেকে এই দুটি সড়ক ও ড্রেন সংস্কারের উদ্যোগ নেয়া হয়েছে। আমি মেয়র হওয়ার পর থেকে চেষ্টা করছি ফেনী পৌরসভাকে আধুনিক দৃষ্টিনন্দন ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলতে। বিশেষ করে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে প্রতিটি ওয়ার্ডে রাস্তাঘাট, ড্রেন সংস্কার করে মানুষের চলাচলের উপযোগী করে তুলতে চাই। পৌরসভার জনগুরুত্বপূর্ণ মরহুম আব্দুল কাদের ভূঁইয়া সড়ক ও আহম্মদ আলী পাটোয়ারী বাড়ি সড়ক ও ড্রেন কাজে উদ্বোধন করা হয়েছে। এই দুটি সড়ক সংস্কার করা হলে এখানকার মানুষের চলাচল স্বাভাবিক হবে এবং মানুষ উপকৃত হবে বলে মনে করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমান, সাবেক কাউন্সিলর মোশারফ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঁইয়া রাজন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয়রা।