ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ধরা পড়লেন যাত্রীর গায়ে মূত্রত্যাগ করা ব্যক্তি

ধরা পড়লেন যাত্রীর গায়ে মূত্রত্যাগ করা ব্যক্তি

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে দিল্লি আসা এয়ার ইন্ডিয়ার বিমানে এক সহযাত্রীর গায়ে মুত্রত্যাগ করে অঘটন ঘটিয়েছিলেন এক ব্যক্তি। এরপর বিমান থেকে নেমেই লাপাত্তা। অবশেষে মুম্বাইয়ের বাসিন্দা শংকর মিশ্র নামে ওই ব্যক্তিকে বেঙ্গালুরু থেকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। তাকে গ্রেপ্তারের জন্য তার নামে লুক আউট নোটিশও জারি করা হয়েছিল। তিনি যাতে বিদেশে পালিয়ে যেতে না পারেন। সেজন্য বিভিন্ন বিমানবন্দরে নজরদারি বাড়ানো হয়।

দিল্লি পুলিশ বলছে, পুলিশের নজরদারি এড়াতে নিজের শহর মুম্বাই ছেড়ে অন্যত্র চলে যান শংকর। তার ফোনও বন্ধ পাওয়া যায়। বেঙ্গালুরুর কয়েকটি জায়গায় ক্রেডিট কার্ড ব্যবহার করার সূত্রে পুলিশ তার অবস্থান শনাক্ত করে। পরে সেখান থেকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ঘটনার দিন, গত ২৬ নভেম্বর শংকর মিশ্র বিমানের বিজনেস ক্লাসে মদ্যপ অবস্থায় ছিলেন। এমন অবস্থায় তিনি হঠাৎই এক বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেন। ঘটনার দুই দিন পর এ বিষয়ে পদক্ষেপ নেয় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। ওই বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে পুলিশ শংকরের বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

তবে, বিষয়টি রফাদফা করতেও চেয়েছিলেন ৩৪ বছর বয়সি শংকর। তার পরিবারের সম্মানের কথা ভেবে ওই বৃদ্ধার কাছে পুলিশে অভিযোগ না করার জন্য অনুরোধ জানান। তার আইনজীবীরা দাবি করেন, বৃদ্ধাকে ১৫ হাজার টাকা ক্ষতিপূরণও দেন। কিন্তু বৃদ্ধার মেয়ে এক মাস পর ওই টাকা ফিরিয়ে দেন এবং অভিযোগ করেন।

এর আগে মিশ্র আমেরিকান আর্থিক প্রতিষ্ঠান ওয়েলস ফার্গোর ভারতীয় শাখার ভাইস প্রেসিডেন্টের চাকরিও খুইয়েছেন। তারাও জানায়, মিশ্রর বিরুদ্ধে আনা অভিযোগগুলো ছিল ‘খুবই বিরক্তিকর’।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত