ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পশ্চিমবঙ্গে মর্মান্তিক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু

পশ্চিমবঙ্গে মর্মান্তিক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু

ভারতের পশ্চিমবঙ্গে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় গতকাল শনিবার ওই দুর্ঘটনা ঘটে। এদিন হিন্দু ধর্মাবলম্বীদের কোজাগরী লক্ষ্মী পূজা উপলক্ষ্যে সকালে জাতীয় সড়কের ওপর দাঁড়িয়ে একটি পিক-আপ ভ্যানে বস্তায় ও ঝুড়িতে করে ফুল তুলে রাখছিলেন ফুল চাষিরা। ওই সময় পেছন থেকে একটি লরি এসে ওই পিক-আপ ভ্যানে ধাক্কা মারে। এতে গাড়ির চালকসহ ছয় ফুল চাষির মৃত্যু হয়।

আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের বুড়ামালা বাজার এলাকার ৬নং জাতীয় সড়কে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গত শনিবার সকালে ৬ নম্বর জাতীয় সড়কের ওপর কয়েকজন ফুল চাষি ফুলের বস্তা ও ঝুড়ি পিকআপ ভ্যানে তুলছিলেন। কয়েকজন গাড়ির ওপরে ছিল আর বেশ কয়েকজন গাড়ির নিচে ছিল সেই সময় সিমেন্টের বস্তা ভর্তি দ্রুত গতিতে আসা একটি ট্রাক পেছন থেকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে।

ট্রাকের গতি এত বেশি ছিল যে, জাতীয় সড়কের ধারে একটি ছিটকে পড়ে পিকআপ ভ্যানটি। সে সময় নিচে থাকা কয়েকজন ফুল চাষিকে পিষে দেয় ট্রাকটি। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তারা জলাশয় থেকে বেশ কয়েকজনকে জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন। তবে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো বেশ কয়েকজন। আহতদের মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের অবস্থা গুরুতর বলে পুলিশ সূত্রে জানা গেছে। ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করেছে এবং এর চালক নেশাগ্রস্ত অবস্থায় ছিল কি না, সে সব বিষয় খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত