ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইমরান খানের স্ত্রীর রিমান্ড চেয়েছে পুলিশ

ইমরান খানের স্ত্রীর রিমান্ড চেয়েছে পুলিশ

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবির বিরুদ্ধে রিমান্ড চেয়েছে পুলিশ। পুলিশের দাবি, গত ৯ মে দাঙ্গা সংক্রান্ত ১২টি মামলার ঘটনায় অভিযুক্ত বুশরা বিবি। খবর এক্সপ্রেস নিউজের।

পাকিস্তানের গণমাধ্যমে গত শুক্রবারের প্রতিবেদন অনুযায়ী, পুলিশ ১২টি মামলায় বুশরা বিবির রিমান্ডের আবেদন করেছে, সন্ত্রাসবিরোধী আদালত তাকে গতকাল শনিবার তলব করার জন্য অনুরোধ করেছে। গতকাল শনিবার সকাল ৮টায় বুশরা বিবিকে আদালতে হাজির করার জন্য তদন্ত দলকে নির্দেশ দিয়েছেন আদালত। সেখানেই তার রিমান্ডের বিষয়ে সিদ্ধান্ত দেবেন আদালত। পুলিশ জানিয়েছে, ৯ মে এর ঘটনায় বুশরা বিবির প্রাথমিক তদন্ত শেষ হয়েছে এবং তাকে দোষী সাব্যস্ত করা হয়েছে। বিচারক মালিক এজাজ আসিফ ১২টি স্টেশন থেকে পুলিশের আবেদনের শুনানি করেন। আদালত পুলিশকে প্রাথমিক তদন্ত প্রতিবেদন ও তার জড়িত থাকার প্রমাণ দিতে বললে, পুলিশ জিএইচকিউ গেট ৪ ও আর্মি মিউজিয়ামে হামলা সংক্রান্ত মামলায় বুশরা বিবির নাম উল্লেখ্য করেন।

এ ছাড়া মুরি রোডে একটি সংবেদনশীল সংস্থার অফিসে হামলা, একটি মেট্রো স্টেশন পুড়িয়ে দেয়া এবং সদরের একটি সংবেদনশীল ভবনে অগ্নিসংযোগের মামলায় জড়িত করা হয় বুশরা বিবিকে। এ ছাড়াও, মুরি রোড, তক্ষশীলা এবং হাজরো অ্যাটকে অগ্নিসংযোগ ও ভাঙচুরের মামলায় বুশরা বিবির নাম উঠে এসেছে পুলিশের তদন্ত প্রতিবেদনে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত