ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

থাইল্যান্ডে বিমান বিধ্বস্ত ৯ জনের মৃত্যুর আশঙ্কা

থাইল্যান্ডে বিমান বিধ্বস্ত ৯ জনের মৃত্যুর আশঙ্কা

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের দক্ষিণ-পূর্বাঞ্চলে একটি বিমান বিধ্বস্ত হওয়ায় ৯ জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে, খবর এএফপির। থাই কর্মকর্তারা জানান, গত বৃহস্পতিবার চাচেওংসাও প্রদেশের জঙ্গলে বিমানটি বিধ্বস্ত হয় এবং বিমানের আরোহী সকলেই মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

খবরে বলা হয়, বিমানটি ৯ জন আরোহীকে নিয়ে ব্যাংককের সুবর্ণভূমি বিমানবন্দর থেকে ট্রাট প্রদেশের উদ্দেশ্যে যাচ্ছিল।

এদের মধ্যে দুই পাইলট এবং ৭ যাত্রী রয়েছে। চাচেওংসাওর গভর্নর চোনলেটি ইয়াংট্রং গত বৃহস্পতিবার ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, ‘স্থানীয় সময় বিকাল ৩টা ১০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিখোঁজদের খুঁজে বের করার চেষ্টা করছি। তবে তারা সবাই মারা গেছে বলে আমরা ধারণা করছি।’ স্থানীয় গণমাধ্যম জানায়, যাত্রীদের মধ্যে ১২ এবং ১৩ বছর বয়সী দুই শিশুসহ চারজন থাই এবং পাঁচজন চীনা নাগরিক রয়েছে।

নিখোঁজদের খুঁজে বের করতে ৩শ’ জনের বেশি সামরিক কর্মী এবং স্বেচ্ছাসেবকদের কাজে লাগানো হয়েছে। এদিকে কর্তৃপক্ষ দুর্ঘটনার কারণ শনাক্ত করতে তদন্ত শুরু করেছে। কর্তৃপক্ষ জানায়, তারা বিমানের কিছু অংশ খুঁজে পেয়েছে। তবে ভারী বৃষ্টিপাতের কারণে অনুসন্ধান কাজ ব্যঅহত হচ্ছে। চোনলেটি বলেন, ‘আমরা তাদের খুঁজে না পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত রাখবো।’

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত