ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জনগণের প্রতি বিএনপির কোনো আস্থা নেই

বললেন কামরুল
জনগণের প্রতি বিএনপির কোনো আস্থা নেই

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, জনগণের প্রতি বিএনপির কোনো আস্থা নেই। তাই তারা বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। বিদেশের উপর আস্থা রেখে বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসা যাবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে গতকাল জাতীয় প্রেসক্লাবে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত এবং তাদের সিকি-আধুলি পার্টি, যাদের কোনো অস্তিত্ব নেই তারা আজকে নির্বাচন বানচাল করার চেষ্টা করছে। তারা সংবিধান মানতে চায় না। তারা তত্ত্ববধায়ক সরকারের কথা বলে; তবে এটা সংশোধনের কোনো সুযোগ নেই। তাই অহেতুক আন্দোলনে সময় নষ্ট না করে নির্বাচনের প্রস্তুতি নিন। আগামী নির্বাচনে অংশ না নিলে আপনাদের অস্তিত্ব বিপন্ন হয়ে যাবে।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যেই খেলা শুরু করেছেন সেই খেলায় সফলতা পাবেন না। ফ্যাসিস্ট কায়দায় বক্তব্য না দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন। ২০১৮ সালে নির্বাচনের নামে আপনারা তামাশা করেছেন, একটা আসনে ৩-৪ জনকে মনোনয়ন দিয়েছেন, যার ফলশ্রুতিতে সংসদে সম্মানজনক আসন পান নাই। রাষ্ট্র মেরামতের নামে বিএনপির ‘ঔদ্ধত্যপূর্ণ’ স্লোগানে কোনো লাভ হবে না। নির্বাচন যথা সময়ে হবে এবং শেষ মুহূর্তে নিজেদের দলের অস্তিত্ব রক্ষা করতে বিএনপি নির্বাচনে আসবে।

সাবেক এই মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন হবে। যথাসময়ে শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবেন। কোনো অবস্থাতেই নির্বাচনের একদিন আগেও শেখ হাসিনা ও সরকার পদত্যাগ করবে না। পূর্ণমেয়াদ অতিবাহিত করবে এই সরকার। তাই আন্দোলন করে কোনো লাভ হবে না।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত