ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে রেস্তোরাঁ ম্যানেজারকে হত্যায় বাবা-ছেলে রিমান্ডে

নারায়ণগঞ্জে রেস্তোরাঁ ম্যানেজারকে হত্যায় বাবা-ছেলে রিমান্ডে

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় গুলিবিদ্ধ ‘সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁ’র ম্যানেজার মো. জামান কাজলকে (৫০) গুলি করে হত্যার মামলায় আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসারের আদালত তাদের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই সঙ্গে গুলিবিদ্ধ হয়ে রেস্তোরাঁর ম্যানেজার মো. জামান কাজল মারা যাওয়ার ঘটনায় তাদের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন করা হয়েছে। কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামানের সত্যতা নিশ্চিত করেছেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অঞ্জন দাস বলেন, পুলিশ তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করেছিল। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে। একই সঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যা মামলার আবেদন করেছেন। তদন্ত শেষে মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হবে।

গত সোমবার রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. জামান কাজল মারা যান। নিহত মো. জামান কাজল নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। তিনি বন্দরের নবীগঞ্জ এলাকায় বসবাস করতেন।

এর আগে গত রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা শপিং কমপ্লেক্সের নিচতলায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন এক নারীসহ পাঁচজন। এর মধ্যে কাজলের অবস্থা গুরুতর ছিল।

পরে এ ঘটনায় রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বাদী হয়ে বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার তালুকদার ও আরিফ তালুকদার মোহনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন। আর এই মামলায় আসামি বাবা ও ছেলেকে গ্রেপ্তার দেখানো হয়।

রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বলেন, ঘটনার দিন সন্ধ্যায় পানির বিল বাবদ ১০ লাখ টাকা চেয়ে আমাদের গালমন্দ করতে থাকেন আজাহার। আমরা প্রতিবাদ করে বলি, এ বিষয়ে তার ভাইয়ের সঙ্গে কথা বলব। কিন্তু তিনি কথা না শুনে দৌড়ে পিস্তল ও শটগান এনে গুলি চালান। আমাদের ম্যানেজার কাজলসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।

গত সোমবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাজল মারা যান। সর্বশেষ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ নারায়ণগঞ্জে নিয়ে আসার কথা।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক শফিকুল ইসলাম শিকদার বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত দুই আসামিকে তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছিল। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত