ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডিএমপির ১১৮ পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা

ডিএমপির ১১৮ পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কর্তব্যরত অবস্থায় আহত ও অসুস্থ ১১৮ জন পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। গতকাল সকালে ডিএমপি সদর দপ্তরে অনুদানপ্রাপ্ত পুলিশ সদস্যদের হাতে অর্থ সহায়তা তুলে দেন তিনি।

এ সময় ডিএমপি কমিশনার বলেন, আপনারা চিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করেছেন। সেই তুলনায় আমাদের সাহায্যের পরিমাণ খুবই কম। আমাদের ইচ্ছা থাকা সত্ত্বেও আপনাদের চিকিৎসার সম্পূর্ণ অর্থ দিতে পারি না।

তিনি বলেন, আমাদের যেসব সদস্য আহত ও অসুস্থ হচ্ছেন ডিএমপি ও ট্রাফিক কল্যাণ তহবিল থেকে আর্থিক অনুদান দিয়ে তাদের পাশে দাঁড়াতে পারছি। পুলিশ সদর দপ্তর ও বাংলাদেশ সরকারি কল্যাণ তহবিল থেকেও আহত ও অসুস্থদের মাঝে আর্থিক অনুদান সহায়তা দেয়া হয়। এ সময় অতিরিক্ত আইজিপি পদে পদোন্নোতিপ্রাপ্ত অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন্স্) একেএম হাফিজ আক্তার, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামানসহ যুগ্ম কমিশনার, উপ-কমিশনার (ডিসি) ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত