মাধ্যমিকে ভর্তি সহায়তার অনলাইন আবেদন ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বৃদ্ধি

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট কর্তৃক ২০২২-২৩ অর্থবছরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণিতে ভর্তিকৃত/অধ্যয়নরত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি নিশ্চিতকরণে ভর্তি সহায়তা প্রদানের অনলাইন আবেদনের সময় ২৩ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের উপবৃত্তি শাখার সহকারী পরিচালক (উপবৃত্তি) মোহাম্মদ আনোয়ার হোসেন সোহাগ স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ভর্তি সহায়তা প্রাপ্তির জন্য শিক্ষার্থীকে http://www.eservice.pmeat.gov.bd/admission-লিংকে প্রবেশ করে অনলাইনে আবেদন করতে হবে।

ই-ভর্তি সহায়তার ব্যবহার নির্দেশিকা অনুসরণপূর্বক প্রয়োজনীয় কাগজপত্র আপলোড করে আগামী ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত নির্ধারিত সিস্টেমে ৬ষ্ঠ-১০ম শ্রেণির শিক্ষার্থীদের আবেদন করতে হবে।

সব উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে সংশ্লিষ্ট সব শিক্ষা প্রতিষ্ঠানকে বিষয়টি জরুরি ভিত্তিতে অবহিত করার অনুরোধ করা হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে। উল্লেখ্য, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নিশ্চিতকরণে সহায়তা দিয়ে থাকে।