মা-মেয়ের মরদেহ উদ্ধার

শ্বাসরুদ্ধ করে স্ত্রী হত্যার দায় স্বীকার জেমিন বিশ্বাসের

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের কলাতলী এলাকার সী আলিফ হোটেলের কক্ষ থেকে কন্যা শিশুসহ নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী জেমিন বিশ্বাসকে চট্টগ্রাম শহর থেকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে চট্টগ্রামের নতুন ব্রিজ এলাকা থেকে বাকলিয়া থানার পুলিশ তাকে আটক করে বলে নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ওসি আবদুর রহিম। তিনি জানিয়েছেন, কক্সবাজারের ঘটনার পর পুলিশ অভিযুক্ত স্বামীকে আটকের বার্তা প্রেরণ করে। ওই বার্তার প্রেক্ষিতে নতুন ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেমিন স্ত্রীকে গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যার দায় স্বীকার করেছে।

আটক জেমিন বিশ্বাসের দেয়া তথ্য মতে, ওসি আবদুর রহিম জানান, ৩ মেয়ে ও স্ত্রীসহ কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রী অসুস্থবোধ করলে তিনি বড় ও মেঝ মেয়েকে নিয়ে নাস্তা করতে বের হন। এর কিছুক্ষণ পর হোটেল কক্ষে গিয়ে দেখতে পান বাথরুমে পানির বালতিতে ছোট মেয়ে পড়ে আছে। তাকে বালতি থেকে তুলে খাটে এনে দেখেন মেয়ে মারা গেছে। এতে রেগে গিয়ে প্রথমে থাপ্পর মারলে স্ত্রী পড়ে যায়। এরপর গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে স্ত্রীকে। জেমিন জানিয়েছে তার বড় মেয়ে নবম শ্রেণিতে এবং মেঝ মেয়ে প্রথম শ্রেণিতে পড়ে। ২ মেয়েকে বাঁশখালী গ্রামের বাড়িতে রেখে জেমিন চট্টগ্রাম আসলে পুলিশের হাতে আটক হয়। তাকে কক্সবাজার জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানিয়েছেন, আটক জেমিনকে চট্টগ্রাম থেকে কক্সবাজারে আনার পর তাকে জিজ্ঞাসাবাদ শেষে এ ব্যাপারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য জানানো হবে।

শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় কলাতলীর সী আলিফ নামের আবাসিক হোটেলের ৪১১ নম্বর কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এসময় ২ ছেলেকে নিয়ে নারীর স্বামী পালিয়ে যাওয়ার তথ্য জানানো হলেও এ ২ জন ছেলে নয় মেয়ে বলে আটক জেমিন জানিয়েছে।