ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বগুড়ায় বইমেলায় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন

বগুড়ায় বইমেলায় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন

বিশিষ্ট কথাসাহিত্যিক ও কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন বগুড়ার বইমেলা পরিদর্শন করেন। তার স্বরচিত বইগুলো নিয়ে সাজানো হয়েছে একটি স্টল। স্টল হতে বই কিনে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি স্বহস্তে অটোগ্রাফে ব্যস্ত হয়ে পড়েন পাঠকরা। দুই বাংলার বিখ্যাত কথাসাহিত্যিককে কাছে পেয়ে খুব খুশি হয় পাঠকরা। গতকাল মঙ্গলবার শহীদ খোকন পার্কে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার আয়োজনে বইমেলার সমাপনী দিনে তিনি যোগ দেন।

জানা যায় বগুড়া বইমেলায় ৩৬টি বইয়ের স্টল নিয়ে সাজানো হয়েছে একুশে বইমেলা। বরেণ্য কথাসাহিত্যিক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পরিচালক ইমদাদুল হক মিলনের প্রকাশিত ১২৬টি বই রাখা হয়েছে শুভসংঘের একটি স্টলে। সেসব বইয়ের পাঠকদের সঙ্গে কথা বলেন লেখক মিলন।

বইমেলায় শুভসংঘের স্টল পরিদর্শনে উপস্থিত ছিলেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বাসস বগুড়া প্রতিনিধি এইচএম আখতারুজ্জামান, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, বাংলাদেশ প্রতিদিন বগুড়া অফিসের সিনিয়র রিপোর্টার আবদুর রহমান টুলু, সমকাল উত্তরাঞ্চল প্রতিনিধি লিমন বাশার, কালের কণ্ঠের বগুড়া প্রতিনিধি জেএম রউফ, নিউজ২৪ বগুড়া রিপোর্টার আব্দুস সালাম বাবু, সাংবাদিক ও কবি এইচ আলিম, কবি জয়ন্ত দেব, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড বগুড়া প্রেস ইউনিটের ইনচার্জ কারিম উল্লাহ, কর্মকর্তা কৌশিক শাহরিয়ার সোহেল, আলোকিত বাংলাদেশের নিজস্ব প্রতিবেদক আজাহার আলী।

বগুড়ার বইমেলায় ইমদাদুল হক মিলনের জনপ্রিয় সব বই রাখা হয়েছে। এসব বই কেনার জন্য স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের কয়েক দিন যাবৎ ভিড় ছিল চোখে পড়ার মতো।

স্টল পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি সম্মিলিত সাংস্কৃতিক জোট আয়োজিত একুশে বইমেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত