ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সমন্বয় টিম গঠন

সব মহানগরের থানায় বিএনপির পদযাত্রা কাল

সব মহানগরের থানায় বিএনপির পদযাত্রা কাল

যুগপৎ আন্দোলনের ১০ দফাসহ বিভিন্ন দাবিতে আগামীকাল শনিবার সব মহানগরের থানায় থানায় পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। পূর্ব ঘোষিত এ পদযাত্রা কর্মসূচিকে সাফল্যমণ্ডিত করতে সমন্বয় টিম গঠন করেছে দলটি।

গতকাল বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাকা মহানগর দক্ষিণে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চট্টগ্রাম মহানগরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, কুমিল্লা মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নারায়ণগঞ্জ মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, সিলেট মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, খুলনা মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ফরিদপুর মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আযম খান, ঢাকা মহানগর উত্তরে প্রধান সমন্বয়কারী বিএনপির

চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, রাজশাহী মহানগরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের মিজানুর রহমান মিনু, গাজীপুর মহানগরে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরিশাল মহানগরে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, রংপুর মহানগরে বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু এবং ময়মনসিংহ মহানগরে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে প্রধান সমন্বয়কারী করা হয়েছে।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সংশ্লিষ্ট বিভাগীয় সাংগঠনিক সম্পাদকরা সমন্বয়কারী ও সহসাংগঠনিক সম্পাদকরা সহকারী সমন্বয়কারী এবং মহানগর বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক/আহ্বায়ক, ১ম যুগ্ম আহ্বায়ক/সদস্য সচিবদের সদস্য করে সমন্বয় টিম গঠন করা হয়েছে।

বিভাগ/মহানগরের অধিবাসী জাতীয় নির্বাহী কমিটির নেতা, সাবেক সংসদ সদস্যরা মহানগরের থানা পদযাত্রায় সম্পৃক্ত ও অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, ‘বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানো ও দমনপীড়ন বন্ধ এবং খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাদের নিঃশর্ত মুক্তি ও জনদুর্ভোগ সৃষ্টিকারী গণবিরোধী, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবিতে’ আগামীকাল দেশের সব মহানগরের থানায় থানায় পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। এর আগে গত ২৫ ফেব্রুয়ারি জেলায় জেলায় পদযাত্রা করে দলটি। ওই কর্মসূচি শেষে ৪ মার্চ মহানগরগুলোর থানায় থানায় একই কর্মসূূচি ঘোষণা করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত