ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা থেকে অপহৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার

ঢাকা থেকে অপহৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার

অপহরণের চার দিন পর ‘৯৯৯’ থেকে ফোন পেয়ে হাত-পা বাঁধা এক যুবককে উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশ। এর আগে ওই যুবক রাজধানীর কাকরাইল থেকে অপহরণ হয়েছিলেন। গত বৃহস্পতিবার রাতে উদ্ধার হওয়া ওই যুবকের নাম ওমর ফারুক আব্দুল্লাহ (২৫)। তিনি পিরোজপুরের সাতকানিয়া এলাকার বাসিন্দা এবং রাজধানীর বনশ্রী এলাকায় বসবাস করেন।

শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর এলাকার বাসিন্দা আল আমিন বলেন, রাত ১০টার দিকে মুসলিমপুর বাজারের রাস্তার পাশে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় একটি যুবককে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এ সময় বারবার পানি খেতে চাচ্ছিলেন ওই যুবক। পরে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়। এ সময় তার চোখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, ‘৯৯৯’ এ মাধ্যমে খবর পেয়ে অপহৃত যুবককে উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে ওই যুবককে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। পরে চাঁপাইনবাবগঞ্জে থাকা এক আত্মীয়ের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, উদ্ধার হওয়া যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীর কাকরাইল থেকে অপহরণের শিকার হন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত