টমি মিয়া’স ইনস্টিটিউট

ওয়ার্ক পারমিট ও অভিবাসনবিষয়ক সেমিনার

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সংবাদ বিজ্ঞপ্তি

টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের উদ্যোগে গত শনিবার বনানী ক্যাম্পাসে ‘ওয়ার্ক পারমিট ও অভিবাসন সেমিনার’ অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের এম ডি মো. তাজুল ইসলামের সভাপতিত্বে ওয়ার্ক পারমিট ও অভিবাসনবিষয়ক সেমিনারে উপস্থিত ছিলেন, বসির আহমেদ (সাবেক প্রেসিডেন্ট, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স), মাহতাব মিয়া (প্রেসিডেন্ট, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স-নর্থইস্ট রিজন) শামসুল আরিফিন (গ্রুপ ডিরেক্টর অব স্কিলড ওয়াল্ড গ্রুপ)।

প্রধান অতিথির বক্তব্যে বসির আহমেদ বলেন, টমি মিয়া ২০ বছর আগে যে চিন্তা করে টমি মিয়া’স ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেছেন আজ আমরা তার ফল ভোগ করতে পারছি। যা অন্য প্রবাসীরা পারেনি।

মাহতাব মিয়া বলেন, আমরা টমি মিয়া’স ইনস্টিটিউটকে বিশ্ব দরবারে মডেল হিসেবে প্রস্তুত করার জন্য এসেছি।

সামসুল আরিফিন বলেন, আপনারা আমাকে দক্ষ জনবল দিন আমরা বিশ্বের বিভিন্ন দেশে তাদের জন্য ওয়ার্ক পারমিটের ব্যবস্থা করে দেব। যুক্তরাজ্য, আমেরিকা, কানাডাসহ ইউরোপের বিভিন্ন দেশে দক্ষ মানবসম্পদ প্রেরণ এবং অভিবাসন নিয়ে কাজ করছে।

সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের এম ডি মো. তাজুল ইসলাম বলেন, আমাদের প্রতিষ্ঠান ২০ বছর ধরে দেশের অদক্ষ জনশক্তিকে দক্ষ জনশক্তিতে রূপান্তর করে দেশে এবং বহির্বিশ্বে কাজ করার সুযোগ করে দিয়েছে। আমাদের সহস্রাধিক ছাত্রছাত্রী অত্যন্ত সুনামের সঙ্গে এখন কাজ করছে যা প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত গৌরবের।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাইফুল ইসলাম, আরিফুল হক, রাসেল শেখ, উম্মে সুমাইয়া অন্তরা, আব্দুস সালাম, আবসার মিলন (শেফ)।