ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোর গ্যাং শব্দটি আর শুনতে চাই না

বললেন হানিফ
কিশোর গ্যাং শব্দটি আর শুনতে চাই না

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামীকাল থেকে আর কিশোর গ্যাং শব্দটি শুনতে চাই না। সবগুলোকে ধরে আইনের আওতায় আনতে হবে। এদের পক্ষে যারা সুপারিশ করবে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নিতে হবে। প্রশাসন যদি একটিভ হয় তাহলে চুরি-ছিনতাই, মাদক সব বন্ধ হয়ে যাবে। আমার দুর্ভাগ্য এতো সাপোর্ট দেয়ার পরও প্রশাসন নির্জীব হয়ে যাচ্ছে। গতকাল বুধবার দুপুরে কুষ্টিয়ার একটি শিক্ষাপ্রতিষ্ঠানের হলরুমে প্রবীণ বন্ধু সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে দুই শতাধিক প্রবীণ নারী-পুরুষ অনুষ্ঠানে অংশ নেয়।

হানিফ বলেন, কুষ্টিয়ার প্রশাসন সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করতে পারছে না। ফলে মাদকের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। এটা আমার কাছে তথ্য আছে। এ কারণে আমি গোটা প্রশাসনকে চেঞ্জ (পরিবর্তন) করার কথা বলেছি।

সমাবেশে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেনকে দেখিয়ে আওয়ামী লীগ নেতা মাহবুব উল আলম হানিফ বলেন, যদিও এখানে থানার ওসি আছেন। তিনি সৎ ও ভালো মানুষ। পরহেজগার মানুষ। তিনি ভালো কাজ করতে চান। কিন্তু কেন পারেন না সেটি তিনিই ভালো জানেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত