ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্বাধীনতা দিবসের আলোচনা সভা করল জামায়াত

স্বাধীনতা দিবসের আলোচনা সভা করল জামায়াত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে গতকাল শনিবার রাজধানীর দুটি স্থানে আলোচনা সভা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে গোপনীয়তা রক্ষা করে এসব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্র জানায়, ঢাকা মহানগর দক্ষিণের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর, সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেন, আজ বাংলাদেশে ভয়াবহ পরিস্থিতি চলছে।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণের নায়েবে আমির আব্দুস সবুর ফকির ও অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসাইন, কামাল হোসাইন ও ড. আব্দুল মান্নান প্রমুখ।

অন্যদিনে মহানগর উত্তরের আলোচনায় সভাপতির বক্তব্যে মহানগর উত্তরের আমির মোহাম্মদ সেলিম উদ্দিন বলেন, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস, নৈরাজ্য, ভোটচুরি ও বৈষম্যমুক্ত গণতান্ত্রিক এবং সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার আন্দোলনে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর নেতা আব্দুর রহমান মুসা, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত