ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সুজিত রায় নন্দী

গরিব-দুঃখী মানুষের মঙ্গলে কাজ করছেন বঙ্গবন্ধুকন্যা

গরিব-দুঃখী মানুষের মঙ্গলে কাজ করছেন বঙ্গবন্ধুকন্যা

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই দেশের গরিব-দুঃখী, খেটেখাওয়া মানুষের কথা ভাবছেন ও তাদের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেতা হিসেবে বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

গতকাল বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় শ্রমিক, ডিঙ্গি মাঝি, প্রতিবন্ধী, এতিমখানা ও সরকারি শিশু পরিবারসহ সর্বস্তরের সাধারণ অসহায় মানুষের মাঝে এ ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দুস্থদের মধ্যে ইফতারসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই আজ দেশে খাদ্য নিয়ে হাহাকার নেই। পৃথিবীব?্যাপী করোনা মহামারি ও আর্থিক সংকটের মধ্যেও বাংলাদেশের মানুষের জন্য সরকার খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে ছিলেন তিনি।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ যেন খাবারের কষ্ট না পায়, সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক মানবিক কার্যক্রম চালিয়ে যেতে হবে। আওয়ামী লীগ সভাপতির এই নির্দেশ প্রতিপালনে প্রতিটি কর্মীকে অসহায়দের পাশে থাকার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলাল। আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, চাঁদপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত