ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

চট্টগ্রামে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম নগরীর খুলশী থানার কুসুমবাগ আবাসিক এলাকা থেকে বর্ষা আক্তার (৭) নামে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে ওই এলাকার নির্মাণাধীন একটি ভবনের লিফট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বর্ষা আক্তার যশোর জেলার সৈয়দপুর এলাকার মো. আসলামের মেয়ে। তার পরিবার নগরের কুসুমবাগ আবাসিক এলাকায় গত চার মাস যাবত বসবাস করছে। বর্ষা নগরের শেখ রাসেল সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

বর্ষার মা সেফালী বেগম বলেন, বৃহস্পতিবার বিকেল চারটা থেকে বর্ষা নিখোঁজ ছিল। চারদিকে খোঁজ করা হয়। ইফতারের পর এলাকায় মাইকিং করা হয়েছিল। এরপরও খোঁজ মেলেনি।

খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, লিফট থেকে একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে লিফটে শিশুটি পড়ে গিয়েছিল। চারদিকের ভিডিও ফুটেজ সংগ্রহ হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ নেই। থানায় অপমৃত্যু মামলা করা হবে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তাফা বলেন, কুসুমবাগ আবাসিক এলাকা থেকে বর্ষা আক্তার নামে এক শিশুকে রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত