ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জনগণের চাহিদা পূরণই শেখ হাসিনার উন্নয়নের প্রেরণা

বললেন ডেপুটি স্পিকার
জনগণের চাহিদা পূরণই শেখ হাসিনার উন্নয়নের প্রেরণা

ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার আদর্শ থেকে জনগণের জন্য উন্নয়ন করার মানসিক শক্তি পান। জনগণের চাহিদা পূরণই তার উন্নয়নের প্রেরণার উৎস। পুরো পরিবারকে হারিয়েও ভেঙে পড়েননি, তিনি জনগণের জন্য নিরন্তর উন্নয়ন করে যাচ্ছেন। গতকাল সোমবার সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউপি-মাধপুর বাজার রোড এর পিএসসি গার্ডার ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, উত্তরাঞ্চলে এখন মঙ্গা নেই, একসময় এই এলাকার মানুষ খাবার পেত না। এই এলাকার মানুষের তখন প্রত্যাশা ছিল যেন দুই বেলা ডাল-ভাত খেতে পারে।

শুধু খাবারের অভাব নয়, একসময় এই এলাকার মানুষের জীবনের নিরাপত্তাও ছিল না। জঙ্গিরা মানুষকে পাশবিক নির্যাতন করে ধর্ষণ ও হত্যা করত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ এখন খেতে পারছে, তাদের জীবনের নিরাপত্তা আছে এবং মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পারছে। শামসুল হক টুকু বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও জনগণের জন্য কাজ করার আকাঙ্ক্ষাই বাংলাদেশ আওয়ামী লীগকে সব সময় উজ্জীবিত রাখে।

দলের নেতা কর্মীদের জনগণের প্রতি অনেক দায়-দায়িত্ব আছে। জনগণের যে কোনও বিপদে-আপদে পাশে দাঁড়ানোই আমাদের মহান নেতার শিক্ষা। আমরা রাজনীতি করি জনগণের জন্য।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। সকালে রামচন্দ্রপুর হাপানিয়া দাখিল মাদ্রাসার চার তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকনসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত