ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আগুনে ক্ষতিগ্রস্ত তেলেগু কলোনিতে খাদ্য সামগ্রী বিতরণ

আগুনে ক্ষতিগ্রস্ত তেলেগু কলোনিতে খাদ্য সামগ্রী বিতরণ

রাজধানীর ওয়ারীর জয়কালী মন্দির সংলগ্ন তেলেগু সুইপার কলোনিতে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)।

গতকাল সকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজহারের সহায়তায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজহার, ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী গৌরব, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি রাহাত হুসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিক ভিস্তী, তেলেগু কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটির সদস্য সচিব ইউকে নন্দম জয়, এনএফএস-সদস্য কাজী শাকিল, আকাশ হাওলাদার, মাসুম চৌধুরী, আরমান হোসেন প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, তেলেগু পরিচ্ছন্নতাকর্মীরা আমাদের সমাজের অবিচ্ছেদ্য অংশ। তারা ব্রিটিশ আমল থেকে সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করছেন। গত ২৭ মার্চ গভীর রাতে আগুন লেগে তেলেগুদের ২৫টি পরিবার নিঃস্ব হয়ে যায়। সবারই উচিত তাদের পাশে দাঁড়ানো। তারা আরো বলেন, তেলেগু জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করছে। আওয়ামী লীগের আগে কোনো সরকারই তেলেগু পরিচ্ছন্নতাকর্মীদের জন্য আলাদা করে ভাবেনি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে সিটি কর্পোরেশন তাদের জন্য আবাসনের ব্যবস্থা করে দিচ্ছে। এছাড়া দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস তেলেগু কোটায় চাকরির সুযোগ করে দিচ্ছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত