আনসার-ভিডিপি মহাপরিচালকের ইফতার বিতরণ

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

পবিত্র রমজান উপলক্ষ্যে মাসব্যাপী অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এরই ধারাবাহিকতায় পহেলা বৈশাখে অসহায় মানুষদের মাঝে নিজ হাতে ইফতার বিতরণ করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শুক্রবার বিকেলে ইফতার বিতরণকালে মহাপরিচালকের সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, সদর দপ্তরে কর্মরত উপমহাপরিচালকরা ও ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী এবং ব্যাটালিয়ন আনসার সদস্যরা।

রমজান মাসের শুরু থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরের মূল ফটকের ভেতরে প্রতিদিন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। প্রতিদিন ২৫০ থেকে ৩০০ জনকে ইফতার প্রদান করা হয়। রমজানের শেষ দিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এর আগে গত ৪ এপ্রিল রাজধানী ঢাকার বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের পরিপ্রেক্ষিতে আগুন নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অংশগ্রহণকারী সদস্য এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীসহ প্রায় ২ হাজার জনের মাঝে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।