ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

১৪৫ দিন পর বিএনপির দপ্তরে ফিরলেন রিজভী

১৪৫ দিন পর বিএনপির দপ্তরে ফিরলেন রিজভী

কারাগার থেকে মুক্তি পাওয়ার পাঁচ দিনের মাথায় ১৪৫ দিন পর গতকাল রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় দপ্তরে ফিরেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় ব্যাপক সংখ্যক নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

দুপুর পৌনে ১২টার দিকে দলীয় কার্যালয়ের সামনে আসেন রিজভী। এর আগে থেকেই সেখানে তাকে স্বাগত জানানোর জন্য কয়েকশ নেতাকর্মী অপেক্ষা করছিলেন।

রিজভী গাড়ি থেকে নামার পরপরই নেতাকর্মীরা বিভিন্ন ধরনের সেøøাগান দিতে থাকেন। পরে মিছিল নিয়ে সিটি হার্ট ভবনের সামনে থেকে দলীয় কার্যালয়ের সামনে হকস বে পর্যন্ত আসেন। এরপর তিনি দলের কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলায় নিজের দপ্তরে যান। এ সময় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে রিজভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, অধ্যাপক আমিনুল ইসলাম, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এ সময় রিজভী অবিলম্বে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। পাশাপাশি কারামুক্তির জন্য খালেদা জিয়াসহ দলীয় নেতাকর্মী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান রিজভী।

গত বছরের ৭ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে রিজভীসহ চার শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখানো হয় রিজভীকে। সব মামলায় জামিনের পর গত মঙ্গলবার বিকালে কারাগার থেকে মুক্তি পান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত