ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টেকনাফে কোস্ট গার্ডের অভিযান

কারেন্ট জালভর্তি বস্তা থেকে ১ কেজি ক্রিস্টাল মেথ জব্দ

কারেন্ট জালভর্তি বস্তা থেকে ১ কেজি ক্রিস্টাল মেথ জব্দ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে কারেন্ট জালভর্তি বস্তা থেকে ১ কেজি ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে কোস্ট গার্ড। শাহপরীর দ্বীপের জালিয়াপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা কালে ঝাউবন হতে এ বিশেষ মাদক জব্দ করা হয়। এ সময় এক কারবারি পালিয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার (বিএন) আব্দুর রহমান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কোস্ট গার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৫ মে রাত আনুমানিক দেড়টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন শাহপরীর জালিয়াপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন জালিয়াপাড়া ঝাউবন হতে একটি বস্তা কাধে এক ব্যাক্তিকে বেড়িবাঁধে উঠতে দেখা যায়। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেন। এ সময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে লোকটি বেড়িবাঁধ এর পাশে বস্তা ফেলে দৌঁড়ে ঝাউবনের দিকে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা বস্তাটি উদ্ধার করে। তাতে বস্তাভর্তি কারেন্ট জালের মধ্যে লুকায়িত অবস্থায় ১০০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করে। জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত