ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেরানীগঞ্জে আ.লীগ অফিসে হামলা

বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ঢাকার কেরানীগঞ্জে বিএনপি ও আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় গতকাল শনিবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে। আওয়ামী লীগের দলীয় অফিস ভাঙচুর ও নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাজি নাজিম উদ্দিন মাস্টারসহ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে এই মামলা করা হয়েছে। হামলা ও সংঘর্ষের ঘটনায় শুক্রবার গভীর রাতে কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল বিকালে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষেভ মিছিল করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ। বিক্ষোভ মিছিলটি জিনজিরা থেকে শুরু হয়ে চুনকুটিয়া চৌরাস্তায় গিয়ে শেষ হয়। দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। আরও উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম, ই মামুন, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান হাজি মো. ইকবাল হোসেন, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজি মো. সাকুর হোসেন সাকুসহ দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানা ইন্সপেক্টর (অপারেশন) আসিকুর রহমান বলেন, সুমন মিয়া নামে এক আওয়ামী লীগ নেতা বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন। রাতে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়েছে। তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মামুনুর রশীদ বলেন, শুক্রবার সকালে বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগ পার্টি অফিসে হামলা চালিয়েছে। এই ঘটনায় আওয়ামী লীগের ২০-২৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত