ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দিনাজপুরে পুকুরে ডুবে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

দিনাজপুরে পুকুরে ডুবে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

দিনাজপুর সদরে পুকুরে ডুবে মাসহ তার দুই ছেলে সন্তানের মৃত্যু হয়েছে।

গতকাল বিকাল সাড়ে ৬টায় উপজেলার ৫নং শশরা ইউনিয়নের ভবাই নগর চুনিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন- চুনিপাড়া এলাকার উজ্জ্বল দেবনাথের স্ত্রী অষ্টমী দেবনাথ (২৮) এবং তার দুই সন্তান গৌতম দেবনাথ (৮) ও প্রিতম দেবনাথ (৩)

স্থানীয়দের ধারণা, অষ্টমী দেবনাথ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে কাপড় ধোয়ার জন্য গিয়েছিল। এ সময় তার দুই সন্তানও তার সঙ্গে গিয়েছিল। একপর্যায়ে সন্তানদ্বয় পুকুরে গোসল করতে নামলে তারা ডুবে যায়। পরে তাদের অষ্টমী দেবনাথ তাদের বাঁচাতে তারও পানিতে ডুবে মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের মরদেহ পুকুরে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। এই বিষয়ে কথা হলে শশরা ইউনিয়নের চেয়ারম্যান মোকছেদ আলী জানান, মা হয়তো পুকুরে কোনো কাজে গিয়েছিল। এ সময় তার ছেলেরাও যায় সঙ্গে। পুকুরে হয়তো ছেলেরা গোসল করতে নেমে ডুবে যায়। পরে তাদের বাঁচাতে গেলে তার মায়েরও পানিতে ডুবে মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানা পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা বলেন, ধারনা করা যাচ্ছে পানিতে দুই সন্তানকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত