ডা. আবু বকর ছিদ্দিকের মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

প্রবীণ চিকিৎসক ডা. আবু বকর ছিদ্দিকের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। তিনি ১৯৩৭ সালে চকরিয়া উপজেলার কোনাখালী সিকদার বাড়ির সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা ছিলেন বিশিষ্ট জমিদার প্রয়াত ফজল আহমেদ সিকদার। তিনি একজন জেনারেল প্র্যাক্টিশনার ছিলেন। কক্সবাজারের স্বাধীনতা-পরবর্তী সময়কার চিকিৎসকদের মধ্যে তিনি অন্যতম একজন চিকিৎসক ছিলেন। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হতে ১৯৭৫ সালে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন।

কক্সবাজারের প্রবীণ চিকিৎসক ডা. আবু বকর ছিদ্দিক পুরাতন পানবাজার রোডে অবস্থিত শপিং মল ‘এ আর সেন্টার’ এর স্বত্বাধিকারী এবং তিনি দীর্ঘদিন ধরে পুরাতন পানবাজার রোডস্থ নিজ বাসায় চেম্বার করে কক্সবাজারের মানুষকে নিরন্তর চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন।

আজ কোনাখালী সিকদার পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে ও কক্সবাজার পানবাজার রোড এআর সেন্টার শপিংমল নিজ বাসভবনে খতমে কোরআন ও দোয়া মাহফিল এবং কবর জিয়ারতের আয়োজন করা হবে।

প্রবীণ চিকিৎসক ডা. আবু বকর ছিদ্দিককে মহান আল্লাহ যেন জান্নাতুল ফেরদৌস দান করেন সেজন্য সবার কাছে দোয়া কামনা করেন তার মেঝ ছেলে কক্সবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক শিবলুল করিম।