কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কক্সবাজারের চকরিয়ায় ও মেরিন ড্রাইভে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। গতকাল পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়। চকরিয়ায় ওভারটেক করতে গিয়ে সিমেন্টবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইকচালক যুবক ফরহাদ হোসেন (২৩) নিহত ও আরোহী রেজাউল করিম (২৪) আহত হয়েছেন। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের হারবাং ইউনিয়নের উত্তর হারবাং ভান্ডারিডেবা মোচারা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফরহাদ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ ডুমুরিয়ার মোহাম্মদ মোস্তাকের ছেলে। আহত রেজাউল নোয়াখালী জেলার পরিষদকমপুরের জাহাঙ্গীর আলমের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র। তিনি বলেন, ‘চকরিয়া থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল কাভার্ডভ্যান ও বাইকটি। উত্তর হারবাং এলাকায় পৌঁছলে কাভার্ডভ্যানটি ওভারটেক করে এগিয়ে যাওয়ার সময় বাইককে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।

তিনি আরো বলেন, ‘আহত বাইক আরোহীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহতকে আবেদনের পরিপ্রেক্ষিতে আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। ডায়মন্ড সিমেন্টের কাভার্ডভ্যান (চট্টমেট্রো-ই-১১-০৬৭৪) ও বাইক (লক্ষ্মীপুর -হ-১২-৪৯০৭) জব্দ করা হয়েছে। অপরদিকে মেরিন ড্রাইভ সড়কে বেপরোয়া মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো তিনজন। মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রেজাউল বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ইমারত মোল্লা (৩৮) যশোরের আবদুস সাত্তারের ছেলে। তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন।

এসআই রেজাউল বলেন, মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের (টমটম) সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যায় মোটরসাইকেল ও ইজিবাইকের সামনের দিক। এতে ৪ জন আহত হন। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, ‘আহত অপর তিনজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে আরো একজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।