ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীর দুই স্থানে বিএনপির পদযাত্রা

রাজধানীর দুই স্থানে বিএনপির পদযাত্রা

‘বিদ্যুতের লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে’ রাজধানী দুটি এলাকায় পদযাত্রা কর্মসূচি পালন করেছে বিএনপি। মিরপুরের পল্লবী এলাকায় ঢাকা মহানগর উত্তর ও আজিমপুর এলাকায় দক্ষিণ বিএনপির উদ্যোগে এসব পদযাত্রা অনুষ্ঠিত হয়।

মিরপুরে পদযাত্রার আগে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি শান্তিপূর্ণ গণতন্ত্রিক আন্দোলনে বিশ্বাস করে। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই আমরা বিজয়ী হবো।

আমাদের সঙ্গে অন্যান্য রাজনৈতিক দল ও জনগণ রয়েছে, যারা যুগপৎ আন্দোলন করছেন। যতই ছলচাতুরী করুক না কেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় কোনো নির্বাচন করতে দেয়া হবে না। খন্দকার মোশাররফ হোসেন বলেন, অতীতে কোনো প্রধানমন্ত্রী জেনেভায় আইএলও সম্মেলনে যোগ দেননি। অথচ শেখ হাসিনা সেখানে যোগ দিয়েছেন। যেখানে বিশ্বের সবাই জানে, বাংলাদেশের অর্থনীতি তলানিতে, সেখানে গিয়ে তিনি বলেছেন- বাংলাদেশের অর্থনীতি সম্মানজনক পর্যায়ে পৌঁছেছে।

তিনি বলেন, গুম, খুন, হামলা, মামলা, গ্রেপ্তার, হয়রানি করে এ সরকার টিকে রয়েছে। এদের কারণে আমেরিকা আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত