সরকার উন্নয়নের সঙ্গে সুশাসন নিশ্চিত করতে চায়

নাটোরে পলক

প্রকাশ : ১৭ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সিংড়া (নাটোর) প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করার জন্য সরকার কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দুর্নীতির বিরুদ্ধে অটল রয়েছেন। কেউ অনিয়ম করলে ব্যবস্থা নেয়া হবে। প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদানে ও কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে ও ব্যবস্থা নেয়া হবে।

গতকাল সকালে সিংড়া উপজেলা হলরুমে অসুস্থ, অগ্নিদগ্ধ, পানিতে ডুবে মৃত্যুবরণকারী পরিবারের মাঝে অনুদানসহ প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে চেক বিতরণ, কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ এবং প্রাণিসম্পদ অধিদপ্তরের আওতায় ২০০ শত পরিবারকে ৪ হাজার হাঁস-মুরগির ঘর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী পলক বলেন, ২৪ ঘণ্টার ১৮/১৯ ঘণ্টা মানুষের সেবায় নিয়োজিত আছি। প্রতিমাসে এলাকায় আসি, জনগণের কথা শুনি। সমাধান করার চেষ্টা করি। আমৃত্যু জনগণের সেবায় নিয়োজিত থাকব, ইনশাআল্লাহ। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না থাকলে জনগণ এতো উন্নয়ন দেখতে পেতো না। ৩৭ বছরে যে উন্নয়ন হয়েছে তার তিনগুণ থেকে শুরু করে বিভিন্ন সেক্টরে শতভাগ উন্নয়ন ও আমরা উপহার দিয়েছি। সিংড়া উপজেলায় শতভাগ বিদ্যুৎ, একশত নতুন বিদ্যালয় ভবন নির্মাণ করেছেন শেখ হাসিনা সরকার। হাইটেক পার্কসহ ৪টি প্রতিষ্ঠান নির্মাণকাজ চলছে। যেখানে চলনবিল স্মার্ট সিটি গড়ে উঠবে। সিংড়ার তরুণরা বৈদেশিক আয় করতে পারবে। বেকারত্ব দূর হবে। তার পাশেই ২০ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ দ্রুত শুরু হবে।

আইসিটি প্রতিমন্ত্রী আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়েছেন বলেই ১৪ বছরে সিংড়াকে উন্নত, আধুনিক, নিরাপদ সিংড়া উপহার দিয়েছি। সর্বোচ্চ চেষ্টা করেছি যাতে সিংড়ার মানুষ উন্নত জীবন পায়। ১৬৫০২ জন বিধবা নারী, পরিত্যক্ত এবং ৭ হাজার প্রতিবন্ধী সন্তানসহ সিংড়ার অবহেলিত মানুষ সামাজিক নিরাপত্তার মধ্যে এসেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী সমাজের হিজরা জনগোষ্ঠীকেও সামাজিক মর্যাদা দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ খন্দকার ফরিদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কেএম ইফতেখারুল ইসলাম প্রমুখ।