বিএসপিএ জেলা শাখার কমিটি গঠন

মাহবুব আহ্বায়ক, সুমন সদস্য সচিব

প্রকাশ : ২০ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

ক্রীড়া সাংবাদিকদের এশিয়ার শীর্ষ সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) কক্সবাজার জেলা শাখার ৮ সদস্য বিশিষ্ট নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে জাতীয় দৈনিক গণকণ্ঠের জেলা প্রতিনিধি ও দৈনিক হিমছড়ির বিশেষ প্রতিবেদক এম.আর মাহবুবকে আহ্বায়ক এবং জাতীয় স্যাটেলাইট চ্যানেল এসএ টেলিভিশনের কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার আহসান সুমনকে সদস্য সচিব মনোনিত করা হয়।

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) এর কেন্দ্রীয় সভাপতি সনৎ বাবলার পরামর্শের আলোকে ১৬ জুন সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত ইসি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ।

বিএসপিএ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. সামন হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়।

এর আগে বিএসপিএ’র সাংগঠনিক সম্পাদক মো. জুবায়ের রাসেল প্রেরিত এক চিঠিতে কক্সবাজার জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। আহ্বায়ক এবং সদস্য সচিব ছাড়াও নবগঠিত কমিটির অপর ৬ সদস্য হলেন, সংগঠনের সদ্য সাবেক সভাপতি দৈনিক বাংলাদেশের খবরের মাহাবুবুর রহমান, দৈনিক ইত্তেফাকের সায়ীদ আলমগীর, শীর্ষ নিউজের হাসানুর রশীদ, সময় টিভির সুজাউদ্দিন রুবেল, জিটিভির ওমর ফারুক হিরু ও দৈনিক রূপসী গ্রামের শাহ নিয়াজ।

প্রসঙ্গত, কক্সবাজার বিএসপিএ’র সাংগঠনিক কর্মকাণ্ডে গতিশীলতা আনতে বিগত ২০১৮ সালের ১৬ নভেম্বর মাহাবুবুর রহমান ও শফিউল্লাহ শফির নেতৃত্বে গঠিত মেয়াদোত্তীর্ণ নির্বাহী কমিটির স্থলাভিষিক্ত হবে নতুন এই কমিটি। বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) এর কেন্দ্রীয় নির্দেশনায় জানানো হয়, গঠনতন্ত্রের আলোকে কক্সবাজার জেলা বিএসপিএ’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ।