টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে খুলনা সিটি মেয়রের শ্রদ্ধা

প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলরদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে সেখানে দাঁড়িয়ে কিছুক্ষণ নীরবতা পালন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করা হয়।

খুলনা ২ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ সালাউদ্দিন জুয়েল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি বাবলু রানা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত ৩১টি ওয়ার্ড ও ১০টি সংরক্ষিত আসনের কাউন্সিলরসহ খুলনা মহানগর আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক বঙ্গবন্ধুর সমাধিসৌধের প্রশাসনিক ভবনের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

গোপালগঞ্জের নতুন পুলিশ সুপারের শ্রদ্ধা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জের নতুন পুলিশ সুপার আল-বেলী আফিফা। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময় গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লুৎফুল কবির চন্দন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মোহা. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) এসএম কামরুজ্জামান, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ ওয়ালিদুর রহমান হীরা, টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ বিশ্বাসসহ পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে নতুন পুলিশ সুপার আল-বেলী আফিফা বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। জানাগেছে, গোপালগঞ্জের নতুন পুলিশ সুপার আল-বেলী আফিফা ২৫তম বিসিএসে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদে দায়িত্ব পালন করেন।