সীতাকুণ্ডে নিখোঁজ পর্যটকের ২২ ঘণ্টা পর লাশ উদ্ধার

প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে গুলিয়াখালী সমুদ্রসৈকতে বেড়াতে আসা নিখোঁজ পর্যটক মেহেদী হাসানকে (১৬) এর মরদেহ ২২ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে তাকে উদ্ধার করা হয়। সে কুমিল্লা জেলার বরুরা থানার গোবিন্দপুর গ্রামের ওমর ফারুকের পুত্র। সে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে , গত বুধবার সকালে কুমিল্লা থেকে আসা ১৪ জনের একটি দল গুলিয়াখালী সমুদ্রসৈকতে বেড়াতে আসেন। তারা সবাই মিলে দুপুরে সমুদ্রে গোসল করতে নামে। একপর্যায়ে সমুদ্রের ঢেউয়ের স্রোতে মেহেদি গভীর পানিতে তলিয়ে যায়। বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হলে তারা এসে উদ্ধার অভিযান শুরু করে। পরে সেখানে যোগ দেয় চট্টগ্রাম থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। গতকাল সকাল সাড়ে সাতটার দিকে স্থানীয়রা বালুর স্তূপে একটি মরদেহ দেখতে পেয়ে নৌ-পুলিশকে খবর দেন। পরে নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।

সীতাকুণ্ড কুমিরা নৌ-পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক এনামুল হক বলেন, সকালে স্থানীয়রা নিখোঁজ হওয়া স্থান থেকে আরো পশ্চিমে বালু চাপা দেওয়া একটি মরদেহে দেখতে পেয়ে আমাদের খবর দেন। আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করি। পরে ছেলের বাবা মরদেহটি শনাক্ত করেন।