ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চিলমারীতে সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক তিন

চিলমারীতে সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক তিন

কুড়িগ্রামের চিলমারীতে মাদকবিরোধী অভিযানে তিনজনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তাদের সাথে থাকা সাড়ে ৪ কেজি গাঁজাসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গত বুধবার মধ্যরাতের পর রমনা ঘাট থেকে তাদের তিনজনকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানা পুলিশ। তারা হলেন, নাগেশ্বরী উপজেলার মোমিন পাড়া এলাকার আশরাফুল আলম প্রধান (২৮), একই উপজেলার বিদ্যুৎপাড়া এলাকার আবু হানিফ (২৪) ও অপরজন ফুলবাড়ী উপজেলার অনন্তপুর এলাকার মোহাম্মদ ময়েন মিয়া (৩৬)। পুুলিশ বলেছে, তারা নদীপথে মাদক পাচারের সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে। চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. হারেসুল ইসলাম বলেন, ফুলবাড়ী থেকে মাদক নিয়ে নদী পথে তারা রৌমারী-রাজিবপুরের উদ্দেশে যাচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের তিনজনকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, চিলমারী-উলিপুরসহ জেলাজুড়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গত বুধবার রাতে তিনজনকে মাদক কারবারিকে আটক করা হয়েছে। মাদকমুক্ত জেলা করতে পুলিশ কাজ করছে।

উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা : গতকাল কুড়িগ্রামের চিলমারীতে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকনুজ্জামান শাহীন। উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তোষ প্রকাশ করে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আছমা চৌধুরী, চিলমারী মডেল থানা অফিসার ইনচার্জ মো. হারেসুল ইসলাম।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত