দুই ইউনিয়নে পূজা উদযাপন পরিষদের সম্মেলনে কমিটি গঠন

প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে দুটি ইউনিয়নে পূজা উদযাপন পরিষদের কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ভবানীপুর ও বিশালপুর ইউনিয়নে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ভবানীপুর ইউনিয়নের সভাপতি পদে তপন ব্যানার্জি, সাধারণ সম্পাদক পদে উত্তম কুমার সিং ও সাংগঠনিক সম্পাদক পদে দুর্জয় মণ্ডল নির্বাচিত হন।

এছাড়া বিশালপুর ইউনিয়নের সভাপতি পদে অক্ষয় কুমার, সাধারণ সম্পাদক রাম প্রসাদ সরকার ও দুলাল দেবনাথ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। পরে উভয় ইউনিয়নেই ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। এরআগে ঐতিহাসিক মা ভবানীর মন্দির প্রাঙনে ভবানীপুর ইউনিয়নের আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক নিমাই ঘোষ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সৌমেন্দ্র নাথ ঠাকুর শ্যাম, করুণা রানী ঘোষ, বাঁধন কর্মকার কৃষ্ণ। এছাড়া অন্যান্যদের মধ্যে হিন্দু ধর্মীয় নেতা তপন ব্যানার্জি, উত্তম কুমার সিং, সন্তোষ সিং, দেবাশীষ সরকার প্রমুখ বক্তব্য রাখেন। এরপর বিশালপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে বিশালপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠনের লক্ষ্যে অনুরূপ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক নিমাই ঘোষসহ একই অতিথিরা বক্তব্য রাখেন।